বুধবার, ১৬ আগস্ট, ২০১৭


আসেন আপনি কি ক্যারিয়ারে যুক্ত হবেন সেই বিষয় নিয়ে আলোচনা করি



ওয়েব ডিজাইন যদি শিখতে চান তাহলে আমার  এর ব্লগটি ফলো করেন আমি ধারাবাহিকভাবে আপনাদের ওয়েব ডিজাইন শিখাবো ইনশাআল্লাহ

 আপনি ক্যারিয়ার নিয়ে খুব চিন্তায় আছেন যে কি করবেন কোন পেশাই নিয়োগ হবেন ...তাহলে আমার সাজেশন হলো আপনি ওয়েব ডিজাইন শিখেন । কি জন্য বললাম সে ব্যখ্যা করছি ।

 আগে উইন্ডোজ সেট আপ দিয়ে ও মানুষ অনেক টাকা ইনকাম করছে বাট এখন আপনি পারবেন না কারণ ! এখন একজন পাগল  ও উইন্ডোজ সেট আপ দিতে পারে আর না পারলে ও ইউ টিউব এ হাজার হাজার ভিডিও আছে , এটা খুব ইজি একটা বিষয় এখনের যুগে বুঝলেন ......??? আপনি যদি বলেন যে ভাইয়া ওয়েব ডিজাইন এর ও তো কত ভিডিও আছে ইউ টিউব এ ,আমি এই কথার উওরে বলবো আপনি ওয়েব ডিজাইন ভিডিও দেখে এক দিনের মধ্যে একটা ওয়েব ডিজাইন করেন তো কি রকম পারেন ...পারবেন না এটা ইজি বাট আবার বেশি ইজি ও না ... যে ১০ ২০ দিন এর মধ্যে শিখে ফেলবেন ... অনেক ধর্যের পরিক্ষা আপনাকে দিতে হবে এর ওয়েব ডিজাইন শিখতে গেলে ... আর ওয়েব ডিজাইন টা এমন একটা পেশা যেমন ডাক্তার এর পেশা আপনি যদি ওয়েব ডিজাইন ভালো করে শিখতে পারেন তাহলে আপনি সারা জীবন ডাক্তার এর মত করে সেবা করতে পারবেন......সেবা বলতে আপনি ওয়েব ডিজাইন করতে পারবেন সারা জীবন বুঝা গেলো ...?? তাই যদি এর রকম মনে হই   কি  করবো কি করবো আওয়াজ টা কানের কাছে গুন গুন করে তাহলে , আমার সাজেশন টা ফলো করতে পারেন ...... আশা করি বুঝতে পারছেন ...... টা টা বাই বাই পরে কথা হবে কি কি শিখাবো আপনাদের এবং একটি তালিকা করে দিবো কি কি শিখতে পারবেন প্রথম টিউটোরিয়াল এ ওকে বাই ।

0টি মন্তব্য:

একটি মন্তব্য পোস্ট করুন

এতে সদস্যতা মন্তব্যগুলি পোস্ট করুন [Atom]

<< হোম